জন্মদিনের এসএমএসজন্মদিনের শুভেচ্ছাজন্মদিনের স্ট্যাটাসবোনের জন্মদিনের শুভেচ্ছা

বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ও এসএমএস | Bangla Birthday SMS for Sister

বোনেরা প্রতিটি পরিবারে সবচেয়ে আদরের সদস্য। নিজের  ছোট বা বড় বোন থাকলে তাদের জন্মদিনে উষ্ণ এসএমএস শুভেচ্ছা জানিয়ে তাদের মুখে হাসি ফোটানো প্রতিটা ভাইয়েরই গুরু দায়িত্ব। বোনেরা ভাইয়ের কাছ থেকে ছোট ছোট শুভেচ্ছাবার্তার মুখিয়ে থাকে। এই দিনে  জন্মদিনের শুভেচ্ছা জানালে তাদের আনন্দকে দ্বিগুণ করবে এবং প্রতিটা ভাইবোন সেই সম্পর্কের উষ্ণতা তাকে অনুভব করবে। আর আজকাল শুভেচ্ছা জানানো খুব সহজ। চাইলেই নিজের মুঠোফোনের সাহায্যে প্রিয় বোনকে এসএমএস করে শুভেচ্ছা জানাতে পারবেন। দারুণ দারুণ সব মেসেজই দিয়ে বোন চমক দিতে পারবেন। আজকের আয়োজন চোখ ধাঁধানো সব এসএমএস নিয়েই। তো চলুন আর দেরি না করে বোনের জন্মদিনের শুভেচ্ছা বার্তা  দেখে নেই।

বোনের জন্মদিনের শুভেচ্ছা

Birthday Wishes for Sister

১) শুভ জন্মদিন প্রিয় আপু! তোমার মতো যত্নবান ও প্রেমময় বোনকে পেয়ে আমি খুবই ভাগ্যবান। আমি তোমাকে সব কিছুর জন্য ধন্যবাদ জানাতে চাই।

২) পুরো বিশ্বের মধ্যে  সবচেয়ে বেশি প্রেমময় এবং যত্নবান বোন হওয়ার জন্য তোরে অনেক অনেক ধন্যবাদ প্রিয় বোন আমার। এখন পর্যন্ত তুমিই সেরা বোন। আমি তোমাকে পেয়ে ‍খুবই লাকি। এই দিনটা একটা বিশেষ দিন। শুভ জন্মদিন বোন!

৩) আপনি এখন পর্যন্ত যে কেউ ছিলেন সেরা বোন। এবং আমি আপনাকে ভাগ্যবান। এটি একটি বিশেষ দিন। শুভ জন্মদিন বোন!

৪) জীবনে তোমার মতো বোন পাওয়া ভাগ্যের ব্যাপার। লাইফে যা কিছুই ঘটুক না কেন, আমাকে সার্পোট এবং পাশে থাকার জন্য সবসময় উপস্থিত থাকবে। শুভ জন্মদিন প্রিয় বোনটি!

৫) বিশ্বের সবচেয়ে সুন্দরী এবং সবচেয়ে ঝলমলে নারীকে জন্মদিনের শুভেচ্ছা। আমার কাছে তুমিই পৃথিবী।  প্রিয় বোন। জন্মদিনের শুভেচ্ছা নিস। 

৬) তুমি একমাত্র ব্যক্তি যাকে আমি আমার হ্রদয়ের কাছাকাছি রাখছি। পৃথিবীতে আমার মতো কেয়ার করার কাউকেই পাবে না। আজ আমি তোমার সুন্দর দিন কামনা করি। শুভ জন্মদিন!

৭) শুভ জন্মদিন বোন! আমার সমস্ত ভালবাসা এবং প্রার্থনা তোমার জন্য!  আগামী বছরগুলোতে সুখে কাটাও। শুভ দিন আবারও ফিরে আসুক। 

৮) আপনি সেই ব্যক্তি যাকে আমি আমার হৃদয়ের সবচেয়ে কাছাকাছি ধরে আছি। পৃথিবীতে এমন কেউ নেই যে আমি তোমার চেয়ে বেশি যত্নবান। আমি আপনাকে আজ একটি সুন্দর দিন কামনা করি। শুভ জন্মদিন!

৯) বিশ্বের সবচেয়ে সুন্দরী এবং সবচেয়ে সুন্দরী মহিলাকে জন্মদিনের শুভেচ্ছা। তুমি আমার কাছে দুনিয়া বোঝাচ্ছ প্রিয় বোন। আপনার মতো একজন বোনকে পাওয়া খুব ভাল, যিনি, জীবনে যা কিছু ঘটুক না কেন, আমাকে সমর্থন এবং আশ্রয় দেওয়ার জন্য সর্বদা উপস্থিত থাকবেন। শুভ জন্মদিন প্রিয়!

১০) পুরো প্রশস্ত বিশ্বের সর্বাধিক প্রেমময় এবং যত্নবান বোন হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ! আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই প্রিয় বোন!

বোনের জন্মদিনের মেসেজ

 Birthday Wishes for Sister, হ্যাপি বার্থডে

১) শুভ জন্মদিন, প্রিয় বোন! আপনি সবকিছু স্বাচ্ছন্দ্য বোধ করা। আমি সবসময় আশা করি, তোমার সব স্বপ্ন সত্য হোক। আজকের এই শুভ দিনটি পুরোপুরি উপভোগ করো!

২) শুভ জন্মদিন, আপু! যখনই আমার সাথে কিছু ঘটে তখনই আমায় সঙ্গ দাও! তুমি সর্বদা আমার গোপনীয় ব্যাপারে রক্ষক হবে। তুমি সবার চেয়ে সেরা!

৩) তুমি প্রথম দিন থেকেই আমার অনুপ্রেরণা হয়ে রয়েছো এবং সারা জীবন ধরেই থাকবে! শুভ জন্মদিন! আজ অনেক মজা করো প্রিয় বোন!

৪) আমি আশা করি এই বছর আপনি একটি বড় ফ্যাট অ্যাকাউন্ট এবং আপনার পছন্দসই পাতলা শরীর উপার্জন করে আশীর্বাদ পাবেন! সর্বকালের সেরা বোনকে জন্মদিনের শুভেচ্ছা।

৫) যদিও আমি আপনাকে সময়ে সময়ে নিতে পারি না, তবুও আপনি আমার প্রিয় ভাইবাল এবং আমি যখন থাকি তখন আমার আর কারও প্রয়োজন হয় না!

৬) শুভ জন্মদিন, তুমি দারুণ! আমি যখনই কোনো সমস্যায় পরি ঠিক তখনই দেবদূতের ন্যায় আমার পাশে এসে দাঁড়াও। এজন্য তোমাকে ধন্যবাদ। আমি তোমাকে অনেক ভালোবাসি!

৭) আপনি আমার থেকে বেশ আলাদা তবে তুমি আমার হৃদয়ের নিকটতম। তুমিই একমাত্র ব্যক্তি আমার কথা বুঝতে পারো বলে তোমাকে অনেক ধন্যবাদ! শুভ জন্মদিন!

৮) এই পৃথিবীতে যদি এমন কোনও ব্যক্তি থাকে যে আমাকে দেখতে না পেয়ে আমার জীবনে কী ভুলে আছে তা জানতে পারে এবং তিনি আমার সাথে রাগারাগি করে না, সে হলো তুমি! শুভ জন্মদিন বোন!

৯) তোমাকে অসংখ্য শুভকামনা এবং তোমায় জন্মদিনের অনেক সুন্দর উপহার দিয়ে সজ্জিত করে রাখবো। আমি তোমাকে আমার হৃদয়ের গভীরতম কোণ থেকে জন্মদিনের শুভ কামনা জানাচ্ছি!

১০) আজকের এই দিনে তোমার জীবন  প্রচুর সুখ, সাফল্য এবং গৌরবে ভরে যাক এটাই প্রার্থনা করি। শুভ জন্মদিন!

১১) তুমি নিঃসন্দেহে পরিবারের সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি এবং নিঃসন্দেহে আমার সবচেয়ে প্রিয় ব্যক্তি। আমার সুন্দরী বোনকে জন্মদিনের শুভেচ্ছা!

ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা

শুভ জন্মদিন আমার আদরের ছোট বোন। । Happy birthday to my sister

ছোট বোনরা হল বাড়ির সুখ। ছোট বোনেরা বাড়ির অন্য সকল সদস্যর জন্য হাসির খোরাক। আপনার ছোট বোনের জন্মদিন সবচেয়ে মধুরতম জন্মদিনের শুভেচ্ছায় উদযাপন করা উচিত। নীচের অংশে আপনার প্রিয় ছোট বোনের জন্য কিছু অনন্য এবং ব্যতিক্রমী জন্মদিনের শুভেচ্ছা তুলে ধরা হয়েছে। এগুলো দেখলে আপনার ছোট বোন জন্মদিনের শুভেচ্ছায় অবশ্যই প্রেমে পড়ে যাবেঃ

১) শুভ জন্মদিন, প্রিয় ছোট বোন! সৃষ্টিকর্তা তোমার সকল ইচ্ছা এবং স্বপ্ন পূরণ করুক। সুখের সময় বারবার ফিরে আসুক, সুইটি! 

২) তুমি এখন অনেক সুন্দরী হয়ে গেছো এখনও সেই সুন্দর ছোট্ট পান্ডার মতো। তুমি আমার সাথে সবসময় ছোট্ট পান্ডার মতোই লেগে থাকতে। শুভ জন্মদিন পান্ডা!  

৩) তুমি আমার জীবনে সবচেয়ে মূল্যবান ব্যক্তি। শুভ জন্মদিন ছোট বোন।

৪) তোমর কত বয়স হয়েছে বোঝায় যায় না, তুমি আমার কাছে ছোট্ট মিষ্টি বোন হিসেবেই থাকবে। শুভ হোক তোমার আগামী দিন, শুভ জন্মদিন!

৫) শুভ জন্মদিনের শুভেচ্ছা, প্রিয় ছোট বোন আমার! তুমি বড় হয়ে দুর্দান্ত এবং মমতাময়ী হয়ে উঠো। 

৬) তোমার জন্মদিনে অনেক শুভেচ্ছা। যদি কেউ কখনও আমার ছোট বোনের হৃদয় ভঙ্গ করে, আমি তাদের হত্যা করব। 

৭) প্রিয় ছোট বোন, মনে হচ্ছে তুমি বড় হয়ে যাচ্ছো। আশা করি সারা জীবন আমাদের বন্ধন ছিড়বে না। 

৮) প্রিয়, ছোট বোন। যদিও আমরা ছোট ছোট জিনিসগুলো নিয়ে ইঁদুর বিড়ালের মতো লড়াই করি। তবুও শেষ পর্যন্ত আমি আমার কাছেই থাকবে কারণ তুমি আমার হৃদয়। শুভ জন্মদিন মিষ্টি বোন!

৯) ছোট হওয়া সত্বেও কখনও কখনও তুমি বয়ষ্কের মতো আচরণ করো। আমি তোমার বোন পেয়ে সত্যিই গর্বিত। শুভ জন্মদিন! সৃষ্টিকর্তা তোমার মঙ্গল করুক। .

১০) তুমি আমার ছোট বোন হতে পারো; এর অর্থ এই নয় যে তুমি আমার ভালবাসা থেকে পড়ে যাবে। আমি তোমায় হৃদয় দিয়ে ভালবাসি। শুভ জন্মদিন আমার মিষ্টি ছোট্টমণি।

১১) কিছু লোক এত সুন্দর যে পৃথিবী থাকতে পেরে ধন্য মনে করে। তুমি তাদের মধ্যে একজন, ছোট বোন। শুভ জন্মদিন!

১২) সময় কেমন উড়ে যায়! আমার মনে আছে এই তো ছোট্ট পায়ে হাঁটা শুরু করেছিলে, আর আজকে কত বড় হয়ে গেছো। শুভ জন্মদিন চড়ুইপাখি। 

বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা

বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা

পরিবারের বড় বোনেরা আমাদের আশ্রয়ের মতো। তারা যত্নশীল এবং দয়ার সাগর হয়। তবে তাদের জন্মদিনকে স্মরণীয় করার জন্য জন্মদিনের উপহার দিতে পারে। দল বেঁধে ঘুরতে যেতে পারেন। তবে এতো কিছুর মধ্যেও জন্মদিনের শুভেচ্ছাবার্তা অনেক আনন্দঘন হতে পারে।

১) বড় বোনরা মায়ের ছায়া। আমি তোমাকে খুব ভালবাসি এবং তোমাকে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি।

২) আমি তোমাকে ছাড়া আমার জীবন কল্পনা করতে পারি না, প্রিয় বড় বোন! আমার জীবনের অন্যতম বিশেষ মানুষকে জন্মদিনের শুভেচ্ছা!

৩) সৃষ্টিকর্তাকে ধন্যবাদ! যে তুমি বাবার মার কোল প্রথমে এসেছো। আমি তোমাকে ধন্যবাদ জানাই। শুভ জন্মদিন আপু।

৪) শুভ জন্মদিন আমার অপরাধের  অংশীদার। আমি সেই দিনগুলোকে মিস করি যখন আমরা ছোট ছিলাম এবং একে অপরকে অন্যের সাথে অনেক খুনসুটিঁ করতাম। শুভ জন্মদিন আপু! 

৫) তোমার চেয়ে  ভাল আর কেউ আমাকে বোঝে না।  যতই ভুল কিছু করি তুমি আমার দোষ কাঁধে নিতে। সৃষ্টিকর্তাকে অনেক ধন্যবাদ আমার বোনকে দেওয়ার জন্য। জন্মদিনের শুভেচ্ছা নিও। শুভ জন্মদিন। 

৬) আমার বোন, সেই ছোট বেলা থেকেই তুমি আমাকে হাটঁতে শিখিয়েছো। সেই তখন থেকেই ‍তোমাকে পাশে পেয়েছি। শুভ জন্মদিন আমার প্রিয় আপু। 

বোনের জন্য মজার জন্মদিনের বার্তা

বোনের জন্য মজার জন্মদিনের বার্তা

প্রিয় বোনের জন্মদিনের শুভেচ্ছা তো অনেকভাবেই দেওয়া যায়। কিন্তু আপনি যদি মজাদার বা জোকস দিয়ে শুভেচ্ছা দিন তাহলে প্রিয় বোনের মুখে হাসি ফুটে উঠবে। আপনার বোনের জন্মদিনের উল্লাসকে দ্বিগুণ করেতে মজার মজার আর হাস্যরসাত্নক বার্তা দিয়ে জন্মদিনের শুভেচ্ছা দিতে পারেন।

১) আমি ভেবেছিলাম তুমি সবসময় আমার পিছনে থাকবেন। তবে আমি জানতাম না যে প্রতিবার মা আমাদের উপর রেগে গেলে ‍তুমি আমার আমার পিছনে লুকিয়ে থাকবেন। শুভ জন্মদিন প্রিয় বোন!

২) সৃষ্টিকর্তার দয়ায় আমি প্রথম জন্মগ্রহণ করেছি। অন্যথায়, আপনার এখানে থাকার সুযোগ থাকতো না।  যদিও তুমি এর জন্য আমাকে ধন্যবাদ জানাও নি তবুও আমি আপনাকে জন্মদিনের শুভ কামনা করছি।

৩) আমি তোমার সাথে আমার জিনিস ভাগ করে নিতে পছন্দ করি না। তবে তোমার শৈশবটি আমি তোমার সাথে ভাগ করে নিয়েছি। সবচেয়ে বিরক্তিকর বোনকে জন্মদিনের শুভেচ্ছা!

৪) কথিত আছে যে চাঁদ পৃথিবী প্রদক্ষিণ করে। একইভাবে, আমার বোনের চারপাশে ছেলেরা ঘোরাঘুরি করে। শুভ জন্মদিন আমার রাজকীয় সুন্দরী বোন!

৫) আমার বোনের গায়ের রং আমার মাথার খুষ্কির মতো সাদা। শুভ জন্মদিন, স্নো হোয়াইট!

ভাইয়ের পক্ষ থেকে বোনের জন্মদিনের শুভেচ্ছা

ভাইয়ের পক্ষ থেকে বোনের জন্মদিনের শুভেচ্ছা

১) আমার জীবনে তোমার উপস্থিতি আরও প্রফুল্ল এবং উপভোগ্য করে তুলেছে। আমাকে এমন আরাধ্য বোন দেওয়ার জন্য আমি সৃষ্টিকর্তার কাছে চিরকৃতজ্ঞ থাকবো। শুভ জন্মদিন!

২) আপনি আমার পরিবার থেকে প্রাপ্ত সবচেয়ে মূল্যবান উপহার তুমি। আমার আশ্চর্য বোনকে জন্মদিনের শুভেচ্ছা! 

৩) আরে বোন,তুমি আমার জীবনে ভাগ্যবান বলেই জানি। শুভ জন্মদিন, জন্মের জন্য তোমাকে ধন্যবাদ!

৪) প্রিয় বোন, তুমি সর্বদা যেকোন কিছুতে  আমাকে সমর্থন করেছো এবং ভুল সিদ্ধান্ত নিতে বাধা দিয়েছো। আমার পরিবারের মধ্যে জ্ঞানীকে জন্মদিনের শুভেচ্ছা!

৫) তুমি আমার কাছে একজন চমৎকার বন্ধু হয়ে আমার জীবনে শ্রেষ্ঠত্ব যুক্ত করেছো। বোনের মাঝে সেরা বন্ধু খুঁজে পাওয়ার চেয়ে ভাল আর কিছু হতে পারে না! শুভ জন্মদিন!

বোনের পক্ষ থেকে বোনের জন্মদিনের শুভেচ্ছা

বোনের পক্ষ থেকে বোনের জন্মদিনের শুভেচ্ছা

১) তোমার দেওয়া প্রতিটি পরামর্শ আমাকে আজ এই ব্যক্তি হিসেবে তৈরি করেছে। আপনি আশ্চর্যর বাইরে। শুভ জন্মদিন!

২) তুমি ছাড়া আমার জীবন অসম্ভব হত। আমার জীবনে থাকার জন্য তোমায় ধন্যবাদ। তুমি আমাকে জীবনের ঝড় থেকে রক্ষা করেছে। শুভ জন্মদিন বোন!

২) আপনি কখনই আমাকে বিরক্ত এবং একাকী বোধ করতে দাও নাপ। আমার শৈশবকে দুর্দান্ত করে তোলার জন্য তোমায় অশেষ ধন্যবাদ। তোমার জীবন সাফল্যে ভরে উঠুক। শুভ জন্মদিন!

৩) সবচেয়ে মূল্যবান সম্পর্কটি হ’ল  ভাইবোনের সম্পর্ক। আমি ভাগ্যবান যে তোমার মত আমার বোন আছে। শুভ জন্মদিন!

৪) তুমি আমাদের পরিবারের  গুরুত্বপূর্ণ একটি অংশ। আমি এখনও শৈশবের সেই দুর্দান্ত স্মৃতিগুলো স্মরণ করি এবং এতে আপনার উপস্থিতির কারণে জীবনটি কত মজার ছিল তা স্মরণ করে আমি বিস্মৃত হয়ে পড়ি। শুভ জন্মদিন আপু!

বোনের জন্য জন্মদিনের প্রার্থনা

বোনের জন্য জন্মদিনের প্রার্থনা

১) তোমাকে জন্মদিনের শুভেচ্ছা, আমার প্রিয় বোন! আপনি সর্বদা সুস্বাস্থ্যে থাকুন এবং তোমার হৃদয়কে সৃষ্টিকর্তা ভালবাসা এবং দয়ায় ভরে দেখ। তোমার মঙ্গল হোক!

২) আমার মূল্যবান বোন, তোমার সকল স্বপ্ন পূরণ হোক এবং সুখ সবসময় তোমার পাশে থাকুক। তোমাকে শুভ জন্মদিনের শুভেচ্ছা এবং সামনের দিনগুলোর দুর্দান্ত কাটার কামনা করছি!

৩) প্রিয় বোন, তোমার সবচেয়ে সুখের জন্মদিনের শুভেচ্ছা! আমি প্রার্থনা করি তুমি সর্বদা নিজের প্রতি সত্যবাদী হও এবং তোমার লক্ষ্য ও স্বপ্নগুলোতে মনোনিবেশ করো! 

৪) তোমার জন্মদিনে, আমি আন্তরিকভাবে প্রার্থনা করছি যে তুমি বড় হয়ে বিশ্বের সমস্ত মহিলার জন্য আদর্শ হয়ে উঠবে এবং উন্নত বিশ্ব গড়তে অবদান রাখেবে। শুভ জন্মদিনের শুভেচ্ছা বোন আমার! 

৫) আমার ছোট বোনের জন্য শান্তি, ভালবাসা এবং আলোকের জন্য প্রার্থনা করছি। আল্লাহ আপনাকে দীর্ঘ ও অর্থবহ জীবন দান করুন।

৬) আমি প্রার্থনা করি  আমার বোন সুস্থ এবং জ্ঞানী হওয়ার জন্য বেড়ে উঠুক। তুমি যেখানেই যাও সেখানেই  সাফল্য তাকে দেখতে পাবে কারণ আমি সত্যই বিশ্বাস করি যে আমার বোন একটা রত্ন।

৭) এই বিশেষ দিনে, আমি প্রার্থনা করি যে আপনার ভবিষ্যতের যাত্রা গ্যালাক্সির উজ্জ্বল নক্ষত্রগুলির চেয়ে উজ্জ্বল হোক! শুভ জন্মদিন বোন!

দূর থেকে বোনের জন্মদিনের শুভেচ্ছা

দূর থেকে বোনের জন্মদিনের শুভেচ্ছা

১) আমার আশ্চর্য বোনকে জন্মদিনের শুভেচ্ছা! যদিও আমরা এখন অনেক দূরে, মধুর শুভেচ্ছা রুপে আপনাকে আমার ভালবাসা প্রেরণ করছি! আমি তোমার অভাব অনুভব করছি!

২) এখন তুমি বাসা থেকে দূরে থাকায়, আমরা এক সাথে জন্মদিন কাটাতে পারি না। শুভ জন্মদিন, বোন!  

৩) শুভ জন্মদিন বোন! আমি আশা করি তোমার জীবনে দুর্দান্ত একটা দিন। আমরা দূরে আছি কিন্তু আমি তোমাকে খুব মিস করি। ভালবাসা নিস হৃদয়ের মণি। 

বোনের জন্মদিনের আবেগি স্ট্যাটাস

বোনের জন্মদিনের আবেগি স্ট্যাটাস

১) বোনেরা পৃথিবীর মধ্যে সেরা উপহার। প্রিয় বোনের জন্মদিন  উদযাপন করার সময় খুব আবেগপ্রবণ হয়ে যাই। এই দিনের স্মৃতি আমরা ভুলে যেতে চাই না তবে চাইলেই ভাল স্মৃতি হিসেবে রাখতে পারি। প্রিয় বোনটা যদি আপনার উপর কোনো কারণে রেগে থাকে তাহলে আবেগময় আর হৃদয়ছোঁয়া বার্তা দিয়ে তাত্ক্ষণিকভাবে বোনের হৃদয়টা গলে দিতে পারবেন।

২) আমি জানি আমি যা কিছু দিই তা তুমি আমাকে যে ভালবাসা দিয়েছো তার পরিমাণ হবে না। এটি অপ্রাপ্য। শুভ জন্মদিন আমার প্রিয়তম বোন।

৩) আমার ছোট্ট বোনটা ধীরে ধীরে কত্ত বড় হচ্ছে এই সত্যটা এখনও আমার মাথায় পুরোপুরি গুটিয়ে রাখতে পারি নি।  আরে, যাই হোক না কেন, তুমি সর্বদা আমার আরাধ্য ছোট বোন। তোমাকে অনেক ভালোবাসি রে!

৪) সময় বদলেছে। তবে আমাদের বন্ধন বরাবরের মতোই শক্তিশালী। পুরো বিশ্বের সেরা বোনকে জন্মদিনের শুভেচ্ছা।

৫) প্রতিটি মানুষেরই মানুষের আকারে একজন দেবদূত থাকে। আপনি আমার জীবনের সেই দেবদূত। শুভ জন্মদিন বোন.

৬) তোমার দিকে তাকালে জীবনে অনেক দূর এগিয়ে যাওয়ার শক্তি পাই। তুমি আপনি আমার জীবনের অনুপ্রেরণা। তোমার মতো বোন পাওয়া সত্যিই ভাগ্যর বিষয়। শুভ জন্মদিন প্রিয় বোন। 

৭) আমরা একটা পোদে দু’টি মটর। তোমাকে ছাড়া আমার জীবনে কিছুই সম্পূর্ণ হয় না বোন। আমার আত্মার অর্ধেকের জন্য শুভ জন্মদিন।

বোনের জন্য অনুপ্রেরণামূলক জন্মদিনের শুভেচ্ছা

বোনের জন্য অনুপ্রেরণামূলক জন্মদিনের শুভেচ্ছা

কথা দিয়ে কাউকে অনুপ্রাণিত করা সর্বদাই ভাল লাগে। এবং যখন আমাদের বোনের কথা আসে, তখন আমরা কখনই তাদের আমাদের কথা এবং কাজ দিয়ে তাদের অনুপ্রেরণার কোনও সুযোগ মিস করতে চাই না। আপনার বোন আপনার অনুপ্রেরণামূলক কথার জন্য অনেক দূর যেতে পারবে। আপনি তার কাছে খুটির মতো থাকতে পারেন। আপনার অনুপ্রেরণামূলক উক্তিই বোনকে মানসিক শক্তি দিতে এবং হৃদয়ের ভিতরে লুকিয়ে থাকা বারুদ জ্বালাতে পারবে।

১) আমি বিশ্বাস করি যে কোনও এক দিন তুমি তোমর সকল স্বপ্নকে সত্য করে তুলবেন এবং আমরা তোমার জন্য গর্ববোধ করবো। তোমার বয়স অল্প তবে  আমাদের পরিবারের যে কারো চেয়ে তোমার সম্ভাবনাই বেশি। শুভ জন্মদিন!

২) তুমি যা করতে পারো নি তা নিয়ে চিন্তাভাবনা বন্ধ করো, তুমি এখন যা করতে পারবে সেদিকেই মনোযোগ দাও।  তোমাকে অনেক দীর্ঘপথ পাড়ি দিতে হবে। শুভ জন্মদিন!

৩) সবারই বয়স বাড়ে এবং একপর্যায়ে বৃদ্ধ হয়ে যায়। তবে বৃদ্ধ হওয়ার সাথে সাথে সকলেই বুদ্ধিমান হয় না। কিন্তু তোমাকে প্রতি বছর বুদ্ধিমান এবং আরও পরিপক্ক হতে দেখে ভাল লাগছে। শুভ জন্মদিন!

৪) একটি খারাপ বছর ভবিষ্যত নির্দেশ করতে পারে না। গত বছর তুমি যা অর্জন করতে পারো নি তা ভুলে যাও কারণ আরো অনেক ভাল বছর এখনও তোমার জন্য অপেক্ষা করছে। শুভ জন্মদিন!

৫) শুভ জন্মদিন বোন! তুমি এখনও অল্প বয়সী হলেও,ইতিমধ্যেই অনেক কিছু সাফল্য পেয়েছো এবং সবার কাছ থেকে এত ভালবাসা পেয়েছেন! সামনের দিনগুলোতে তুমি আমাদের গর্বিত করো।

৬) শুভ জন্মদিন আমার সুদৃশ্য বোন. তুমি  আবেগ এবং সম্ভাবনায় পূর্ণ ব্যক্তি, তাই কখনও স্বপ্ন দেখা বন্ধ করবে না এবং কোনও পদক্ষেপ এগিয়ে নিয়ে যেতে কখনও লজ্জা পাবে না!

৭) শুভ জন্মদিন বোন! তুমি  আজ যে দয়ালু, প্রেমময় এবং বোধগম্য ব্যক্তি সে সম্পর্কে আমি খুব গর্বিত। তোমার অস্তিত্ব নিজেই একটি আশীর্বাদ!

৮) প্রিয় বোন, তোমাকে জন্মদিনের শুভেচ্ছা! তুমি প্রতিদিন আমাকে তোমার কথা এবং চিন্তা দিয়ে অনুপ্রাণিত করেন এবং বিশ্বকেও আলোর পথ দেখাও।

৯) জীবন আমাদের অনেক ধন দেয়। আপনার বোন আপনার জীবনের একটি অমূল্য ধন। সব ব্যাপারে মতের মিল নাও থাকতে পারে। কিন্তু আপনার বোন  আপনার নিকট আত্নীয়-স্বজনের চেয়ে অনেক আপন। তিনি আপনার  আপনার ভাঙা হৃদয়কে সান্ত্বনা দেন এবং আপনাকে সঠিক পরামর্শ দেন। সে তোমার নিজের রক্ত। তার কারণে পরিবারটি নতুনভাবে সংজ্ঞায়িত হয়। বালিশ-মারামারি থেকে শুরু করে টিভি রিমোটের উপরে লড়াই করা, আপনার বোন একজন সত্যিকারের চ্যাম্পিয়ন। তার জন্মদিনে, তাকে তার প্রাপ্য প্রেম-ভালবাসা দেখান। যত পারেন তার প্রশংসা করুন। তাকে ভালবাসাই ভরে রাখুন। 

১০) আপনার বোনের জন্মদিন তার কাছে বিশেষ করে তুলুন। আপনি হয়ত আপনার বোনের হাসি দেখার জন্য অনেক উপহার সামগ্রী দিবেন কিন্তু উপহার চিরকাল স্থায়ী হতে পারে না, জন্মদিনের পার্টি শুরু হওয়ার সাথে সাথেই শেষ হয়ে যাবে, তবে আপনি তাকে যে শব্দগুলো বলেছেন এবং আপনি যে বার্তাগুলো পাঠিয়েছেন সেগুলো সবসময় তার মনে থেকে যায়।

১১) আপনার বোনের জন্য জন্মদিনের শুভেচ্ছা আপনার প্রথম দিনটিকে তার জন্য বিশেষ করে তোলা দরকার। আপনার উপহারগুলি চিরকাল স্থায়ী হতে পারে না, জন্মদিনের পার্টি শুরু হওয়ার সাথে সাথেই শেষ হয়ে যাবে, তবে আপনি তাকে যে শব্দগুল বলছেন এবং আপনি যে পাঠ্যগুলি পাঠিয়েছেন সে সবসময় তার মনে থেকে যায়। 

শেষ কথা

বোনের জন্মদিনের শুভেচ্ছা এবং উদ্ধুতি গুলো  তার প্রতি আপনার প্রকৃত অনুভূতি প্রকাশ করতে পারেন। আপনি এগুলি দিয়ে তাকে অনুভব করতে পারেন। আপনি এগুলো দিয়ে তাকে হাসাতেও পারেন। সর্বদা মনে রাখবেন, আপনার বোন আপনার কাছ থেকে সেরাটেই আশা করে এবং সে সত্যই সেরাটিরই প্রাপ্য। বোনের জন্য এই জন্মদিনের শুভেচ্ছা আপনি খুঁজে পাওয়া অন্য যেকোনও বার্তার থেকে আলাদা।

Leave a Reply

Back to top button